শুধু নিথর আঁশের কোণে, তলতলে চেতনার জীয়ন্ত ফোঁটা- চিতলেরা মধ্যসাঁতারে যে অধিকার পায়, সে স্বাধীন জলজমিতে ডুবে গেলে দোষ নেই আবদ্ধ-মুক্তির মুদ্রিত প্রমাণপত্র!
শুধু মুক্তির উড়ন্ত ডানায়, উভচরী ছোট-বড় বন্দীঘরের মানে যেখানে কেবল অবিশ্রান্ত নিজেদেরই আটকে ফেলা...
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
প্রজ্ঞা মৌসুমী
কৃতজ্ঞ, ধন্যবাদ বললেও অনেক কম হয়ে যায়। নানা ঝামেলায় নিয়মিত হতে পারিনা। কিন্তু আপনারা ঠিকই লেখা যত্ন নিয়ে পড়েন। লেখাকে এগিয়ে নিয়ে যান... একজন সাহিত্যপ্রেমী হওয়া, লেখক হওয়া কি আপনাদের দেখে বুঝি। অনুপ্রেরণার জন্য আমি সত্যি কৃতজ্ঞ। অনেক অনেক শুভকামনা।
sakil
প্রায় মাস হতে চলেছে দেশে ফিরেছি দিদি। বাড়ির এবং এলাকার সকলের এত্ত এত্ত ভালোবাসা এবং ব্যাস্ততার কারনে গল্প কবিতায় আসতেই পারছি না । অন্য দিকে রাত জাগলে মায়ের বকুনি , সব মিলিয়ে মহা আনন্দ। সেই আনন্দের সাথে তোমাকে আবারো বিজয়ীর মুকুটে দেখে সত্যি অনেক খুশি হলাম। শুভকামনা চিরন্তন।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।